রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন



Repoter Image

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

প্রকাশ ২২/০৪/২০২৪ ১১:৫৪:৫৮

আসন্ন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন সহ মোট ১২ জন প্রার্থী অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র জমা দিয়েছেন।


রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩ পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।


এরমধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।


চেয়ারম্যান পদে সিলেট জেলা আওয়ামীলীগের উপ-দফতর সম্পাদক মো. মজির উদ্দিন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী শামীম আহমদ ও ব্যবসায়ী আবুল মনসুর মো. রশিদ আহমদ রয়েছেন।


ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মো. লাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. ইকবাল হোসাইন, সাংবাদিক মো. আবিদুর রহমান ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব এডভোকেট আব্দুল্লাহ আল হেলাল মনোনয়নপত্র জমা দেন।


এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেত্রী আয়শা বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, মনোয়ারা বেগম ও ফাতিমা আক্তার।


নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল, আপিল ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ০২ মে এবং নির্বাচন ২১ মে।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ