রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন



Repoter Image

আজমিরীগঞ্জ প্রতিনিধি :>>

প্রকাশ ০১/০৫/২০২৪ ০৪:০৯:৩৭

আজমিরীগঞ্জ পৌরসভার চরবাজারে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে অবস্থিত নিউ মেডিল্যাব হাসপাতাল এর লাইসেন্স মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ও বিভিন্ন অনিয়মের অভিযোগে নিউ মেডিল্যাব হাসপাতাল সীলগালা করা হয়।

মঙ্গলবার হবিগঞ্জ সিভিল সার্জন ডা: মোহাম্মদ নূরুল হক এর নির্দেশনায় আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা: মো: ইকবাল হোসেন  তত্ত্বাবধানে পরিচালিত অভিযান চালিয়ে  বিভিন্ন অনিয়মের অভিযোগে আজমিরীগঞ্জ নিউ মেডিল্যাব হাসপাতাল সীলগালা করা হয়,অভিযানে নেতৃত্ব দেন আবাসিক মেডিকেল অফিসার  ডা: মো: সোহরাব হোসেন, সাথে ছিলেন স্যানিটারী ইন্সপেক্টর  মো: আমজাদ হোসেন সহ আইন শৃংখলা বাহিনীর সদস্যবৃন্দ। 

গত সোমবার সিজার করতে আসা নাদিরা আক্তার (২০) নামে এক প্রসূতির জরায়ু কেটে দিয়েছে কর্তব্যরত চিকিৎসক। সোমবার দুপুর অনুমানিক ২ টায় এ ঘটনা ঘটে। সে বদলপুরের পিরোজপুর গ্রামের বাসিন্দা মোঃ লালমিয়ার স্ত্রী। রাত ১১ টায় উত্তেজিত জনতা হাসপাতাল ঘিরে রাখে ও উত্তেজিত হয়ে উঠে। একই সময় থানার এসআই ফারুক আহমেদ  ও এএসআই মিটুন দাসের  নেতৃত্বে পুলিশের একটি টিম পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ সময় ওই হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বা কর্মচারি কাউকে পাওয়া যায়নি। 

এই বিষয় নিয়ে  আজমিরীগঞ্জ  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা: মো: ইকবাল হোসেনের সাথে ফোনে  যোগাযোগ করা হলে  তিনি জানান  নিউ মেডিল্যাব হাসপাতাল এর লাইসেন্স এর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ও বিভিন্ন অনিয়মের অভিযোগ রয়েছে। তাছাড়া গত সোমবার অনাকাঙ্ক্ষিত  ঘটনা ঘটে  সব মিলিয়েই, হবিগঞ্জ  সিভিল সার্জন  ডা: মোহাম্মদ নূরুল হক এর নির্দেশনায় এই অভিযান পরিচালনা করা হয়, এবং নিউ মেডিল্যাব হাসপাতাল সীলগালা করা হয়।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ