সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন



Repoter Image

বিনোদন ডেস্ক :>>

প্রকাশ ১৬/১১/২০২৩ ১২:২২:১৪
তানজিন তিশার আত্মহত্যার চেষ্টা!

আত্মহত্যার চেষ্টা করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। দেশের একটি গণমাধ্যমের দাবি, বুধবার (১৫ নভেম্বর) মধ্যরাতে রাজধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন তিনি।

জানা গেছে, ফারহানের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তার। তবে সাম্প্রতিক সময়ে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এর জেরে ফারহানের উত্তরার বাসায় যান তিশা। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর বাসায় ফিরে আত্মহননের চেষ্টা করেন এ অভিনেত্রী।


এরপর তিশাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা (স্টমাক ওয়াশ) শেষে পান্থপথের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবরটির সত্যতা জানতে একাধিকবার তিশার মোবাইল ফোনে কল করা হয়। খুদে বার্তা পাঠানো হয়, কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া দেখাননি। কিছু সময় পর নম্বর বন্ধ পাওয়া যায়।

তবে ঢাকা মেডিক্যাল কলেজ সূত্রে নিশ্চিত হয়েছে, রাতে তিশাকে গুরুতর অবস্থায় সেখানে নেওয়া হয়েছিল। আপাতত অভিনেত্রী বিপদমুক্ত।

এদিকে কয়েকদিন আগে অভিনেত্রী হুমায়রা হিমু আত্মহত্যার পর তিশা গণমাধ্যমকে জানিয়েছিলেন, মিডিয়ার মানুষের মধ্যে আত্মহত্যার প্রবণতা বেশি— এটা ভাবা ভুল। অথচ এবার তিনিই আত্মহত্যার চেষ্টা করলেন।

সিলেট আই নিউজ / এসএম

মাই ওয়েব বিট

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।

ফেসবুক পেইজ